তানিয়া আক্তার, নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরে এক রাতে অনন্ত ১০ টি বৈদ্যুতিক মিটার চুরি হয়েছে। চুরি যাওয়া মিটার ফেরত পেতে চিরকুটে মুঠোফোন নম্বর লিখে গেছে দূর্বৃত্তরা। ওই নম্বরে যোগাযোগ করলে ভুক্তভোগীদের কাছে টাকা দাবি করেছে তারা। মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে উপজেলার কলসনগর, সাতপুকুরিয়া, চাঁদপুর, ভবানীপুর, কালুপাড়া ও বিভাগ গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগীরা হলেন, উপজেলার কলসনগর গ্রামের আমিরুল ইসলাম (৪০), বাচ্চু বিশ্বাস (৪৫), সাতপুকুরিয়া গ্রামের আব্দুল লতিফ (৩৫), সেকান্দার আলী, চাঁদপুর গ্রামের আব্দুর রহমান, মিজানুর রহমান, মুক্তার আলী, ভবানীপুর গ্রামের খোয়াজ হাজী, শালেশ্বর গ্রামের আমির। ভুক্তভোগী আমিরুল ও বাচ্চু বিশ্বাস জানান, ভুক্তভোগীদের রাইস মিল ও কাঠ মিল হইতে রিডিং মিটার রাতের অন্ধকারে চুরি করে নিয়ে যায় দূর্বত্তরা। এবং প্রত্যেকের চুরি হওয়া মিটারের ফাঁকা জায়গায় একটি চিটকুটে লিখে যান। সেখানে লেখা ছিল ‘এই মিটার নিতে হলে মোবাইল নং- ০১৯৪০-৯৭৪৮৯৭ এই নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করে ৮০০০/- টাকা দিলে মিটার আপনাদের কাছে পৌঁছে দিব’।
এবিষয়ে কথা বলতে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ লালপুর জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক রেজাউল করিম খানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় লালপুর থানায় সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী। ঘটনা তদন্ত করে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ