গত ০২ বছর বছর পূর্বে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকা থেকে হারানো মোটরসাইকেল চৌহালী থানা পুলিশের সহায়তায় ফেরত পেলেন মোঃ সেলিম হোসেন।
মোটরসাইকেল এর মালিক মোঃ সেলিম হোসেন বয়স ৩৫ বছর, পিতা মৃত ইব্রাহিম খলিল গ্রাম টান সূত্রাপুর থানা কালিয়াকৈর জেলা গাজীপুর পেশায় একজন ব্যবসায়ী। গত ২১ -৩ – ২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ৬ .৩০ ঘটিকার সময় উত্তর হিজল তলী জামে মসজিদের সামনে তার ব্যবহৃত ১৫০ সি সি পালসার মোটরসাইকেল রাখিয়া মসজিদে নামাজে প্রবেশ করেন। নামাজ শেষ করে বাহিরে এসে মোঃ সেলিম হোসেন দেখেন যে তার ব্যবহৃত মোটরসাইকেলটি নাই। সম্প্রতি কিছুদিন আগে টিম চৌহালী থানা পুলিশ কয়েকটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। সেই মোটরসাইকেল গুলোর মধ্যে হতে মোঃ সেলিম হোসেনের হারানো মোটরসাইকেল টিও উদ্ধার করা হয়।
চৌহালী থানার অফিসার ইনর্চাজ শ্যামল দত্ত বলেন, বিআরটিএ থেকে তথ্য সংগ্রহ করে মোঃ সেলিম হোসেনকে মোবাইল ফোনে জানানো হয় আপনার মোটরসাইকেলটি আমরা উদ্ধার করেছি।
জনাব মো:সেলিম হোসেন আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং আইনি প্রক্রিয়া শেষ করে মোটরসাইকেলটি তাকে বুঝিয়ে দেওয়া হয়। দীর্ঘদিনের হারানো মোটরসাইকেল ফেরত পেয়ে তিনি বিস্ময় প্রকাশ করেন এবং বাংলাদেশ পুলিশকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পোস্টটি শেয়ার করুনঃ