মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মাসুমপুর ও সোহাগ কল্যাণপুর এলাকায়” অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সক্রিয় ০৫ জন সদস্যকে গ্রেফতার করছে র‍্যাব ১২, এসময় তাদের কাছ থেকে ০৮ টি মোবাইল ও নগদ ৯,০০০ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মৃত মতিউর রহমান এর ছেলে কামরুল ইসলাম হাসান ২। সোহেল সেখ এর ছেলে ইমরান সেখ ৩। আব্দুল মজিদ সেখের ছেলে মোঃ ইনসান সেখ ৪। মৃত আবুল হোসেনের ছেলে মুন্না সেখ ৫। মৃত জয়নাল এর স্ত্রী মোছাঃ মুক্তি বেগম। এরা সবাই সিরাজগঞ্জ জেলার সদর থানার বাসিন্দা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীগণ এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে এবং এসব যানবাহন/ ক্রয়-বিক্রয় করে দেওয়ার নাম করে বিভিন্ন ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। আসামীগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। ধৃত আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাদে ফেলে ছিনতাই করে আসছিলো।
গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ