মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধি ঃ
সিরাজগঞ্জে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ১১৫ টি হুইলচেয়ার এবং ১১ টি টাইসাইকেল বিতরণ করা হয়। জার্মানী মুসলিম হেলফেন এর অর্থায়নে এবং বাংলাদেশ সোশ্যাল এইড এর বাস্তবায়নে
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকা আমলাপাড়া ঈদগাঁ মাঠে উক্ত বিতরণ অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম.নাছিম রেজা নুর দিপু, শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোঃ আলাউদ্দিন, সোশাল এইড প্রজেক্ট প্ল্যানিং এন্ড ম্যানেজমেন্ট ডাইরেক্ট ইসহাক এম সোহেল, ফাইন্যান্স এন্ড এডমিন ডাইরেক্টর মোহাম্মদ আলী, সমাজসেবক, অ্যাডভোকেট মাহবুব এ খোদা টুটুল, নাট্যব্যক্তিত্ব ফরিদুল ইসলাম সোহাগ বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধি স্কুলের শিক্ষক তাহমিনা হোসেন কলি, বিথী সাহা প্রমুখ।
এ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন এবং সভাপতিত্ব করেন, সোশ্যাল এইড এর জেলা কো-অর্ডিনেটর এস.এম আব্দুস ছালাম।
এসময়ে শহর সমাজসেবা কার্যালয়ে অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, সমাজসেবক, সুধীজন গুনীজন, শারীরিক প্রতিবন্ধীরা এবং তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।
এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারী -২০২৪) সিরাজগঞ্জ সদর উপজেলার দূর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নে সাচালিয়া চরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট ৫৫০ জন শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ