মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের কোম্পানি কমান্ডার র‌্যাবের ইন্টেলিজেন্স উইং এর সহযোগিতায় বগুড়া হতে ঢাকাগামী একজন সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো জীপ থেকে ৪৪২ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ একজন কে গ্রেফতার করা হয়। রবিবার সকালে এক পেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানায়, শনিবার দুপুর ০২.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল “সিরাজগঞ্জের যমুনাসেতু পশ্চিম থানাধীন গোলচত্বর মহাসড়কের পাঁকা রাস্তার উপর” চেকপোস্ট বসিয়ে ০১টি পাজেরো জীপগাড়ি আসতে দেখে গাড়িটি কে সংকেত দিয়ে থামানো হয় এবং ঘটনাস্থলে আসামি সুজন কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে পাজেরো গাড়ির পেছনে তেলের ট্যাংকির ভেতরে ফেন্সিডিল লুকানো আছে।
এছাড়াও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি পাজেরো জীপগাড়ি, মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোন, ০২টি সিম কার্ড এবং নগদ ৫ হাজার ২শ ৩২ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে সুজন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ