স্টাফ রিপোর্টারঃমোঃরুবেল হোসাইন তুহিন।

 সিরাজগঞ্জের বেলকুচিতে একই পরিবারে মা ও দুই ছেলে হত্যার অভিযোগে আইয়ুব আলী সাগর (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যলয়ে হত্যার রহস্য উদঘাটন সম্পর্কে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, সিরাজগঞ্জের এসপি আরিফুর রহমান মন্ডল। এসময় তিনি আরো জানান, আসামী আইয়ুব আলী সাগর ও নিহত রওশন আরা সম্পর্কে সৎ মামা ভাগ্নী। সাগর পেশায় একজন তাঁতী। দ্রব্যমূল্যের উর্ধগতি ও এনজিওর ঋণের চাপে চরম হতাশাগ্রস্থ ছিল সাগর। এরই ধারাবাহিকতায় গত ২৮/০৯/২০২২ তারিখে ভাগ্নীর বাসায় টাকা ধার চাইতে যায় এবং ভাগ্নী টাকা দিতে অস্বীকৃতি জানালে চুরির স্বীদ্ধান্ত নেয়।

চুরির একপর্যায়ে ভাগ্নী রওশন আরা জেগে যাওয়ায় পাশে থাকা শীল-পাটার শীল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে হত্যা নিশ্চিত করে। পরে শিশু জিহাদ (১০) ও মাহিন (০৩) জেগে গেলে তাদেরও হত্যা করে। হত্যা শেষে ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়া উপজেলায় চলে যায়। এ ঘটনায় ০১/১০/২০০২২ তারিখে একটি হত্যা মামলা দায়েরের ভিত্তিতে দ্রুত হত্যার রহস্য উন্মোচন করে ০৩/১০/২০২২ তারিখে আসামিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, (১ অক্টোবর) শনিবার সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মৌপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলে সহ অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ