আহসান হাবিব নিজস্ব প্রতিবেদকঃ

সাভারে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের করোনা মুক্তির জন্য ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জি,এস মিজানুর রহমান মিজানের উদ্যোগে এবং সাভার থানা, আশুলিয়া থানা ও সাভার পৌর যুবলীরে আয়োজনে কুরআন খতম, বিশেষ দোয়া ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। রবিবার স্থানীয় একটি মাদরাসায় এ আয়োজন করা হয়।

দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্থতা কামনা করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহিদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফিরাতও কামনা করা হয়।

দোয়ার আগে মাদরাসার শিক্ষার্থী হাফেজগণ পবিত্র কুরআন খতম করেন। এরপর মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ সবার জন্য খাবারের ব্যবস্থা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ, সাধারণ সম্পাদক নাসির আহম্মেদ, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম ভূঁইয়া, পৌর যুবলীগ নেতা শেখ সাঈদ, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

পোস্টটি শেয়ার করুনঃ