মোঃ আকরাম হোসেন স্টাফ রিপোর্টার

সাভারে আওয়ামী মৎস্যজীবী লীগ এর দলীয় পদ পাইয়ে দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছেন,, মৎস্যজীবীলীগ সভাপতি জসিম উদ্দিন,, উক্ত বিষয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী বাদী ববিতা বেগম।

অভিযুক্ত আওয়ামী মৎস্যজীবী লীগ নেতা জসিম উদ্দিন ঢাকা জেলার সাভার উপজেলার কাতলাপুর গ্রামের মালেক বাবুর্চির ছেলে।

ভুক্তভোগী ববিতা তার অভিযোগে লিখেছেন ববিতাকে ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ন সম্পাদক পদ প্রদানের মিথ্যা আশ্বাস দিয়ে অপকৌশল অবলম্বন করে নেতা জসিম উদ্দিন নগদ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

পদ না পাওয়া ভুক্তভোগী ববিতা তার টাকা ফেরত চাহিলে,,নেতা জসিম অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও তাকে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করেন ।

অভিযোগ এর বিষয়ে বিবাদী জসিম উদ্দিন এর ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,,এটা আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র মাত্র। ববিতার সাথে আমার কোন যোগাযোগ নাই,,আমার বিরুদ্ধে যে অভিযোগ দিয়েছেন তা সম্পুর্ন মিথ্যা।

অর্থ আত্তসাৎ সম্পর্কে জানতে চাইলে,,ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন,,ঘটনাটি শুনেছি তবে এই বিষয়ে কেউ কোন প্রকার লিখিত অভিযোগ করে নাই। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক দোষী প্রমানিত হলে,,তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ