মোঃ নাসির উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ
সাত বছর পর জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি হিসেবে অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে পুনঃনির্বাচিত ও বিজন কুমার চন্দ্রকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
সোমবার (২৮ নভেম্বর) বিকেলে জামালপুর জিলা স্কুলমাঠে এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি, বেগম হোসনেয়ারা, পৌরমেয়র ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।
২০১৫ সালের ২০ মে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনে মুহাম্মদ বাকী বিল্লাহ সভাপতি ও ফারুক আহাম্মেদ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। একবছর পর ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ