মোঃ সোলায়মান হাওলাদার
নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলায় দেশে তৈরি পাইপগানসহ এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ রোববার বেলা সাড়ে তিনটার দিকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মো. জহিরুল ইসলাম ওরফে লিটন (৪৬)। তিনি শ্রীপুরের বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

গতকাল শনিবার বরমী এলাকা থেকে তাঁকে গ্রেপ্তারের পর আজ সকালে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়।গ্রেপ্তার জহিরুল গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়া তাঁর দলীয় পদবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জহিরুল গ্রেপ্তার হয়েছেন কি না জানেন না। তবে তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য।

পুলিশ জানায়, র‍্যাব-১-এর উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামে অভিযান চালিয়ে জহিরুলকে গ্রেপ্তার করে। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বাড়ির একটি টিনশেডের ঘর থেকে দেশে তৈরি পাইপগানসহ পাইপগানের যন্ত্রাংশ জব্দ করা হয়। আজ সকালে আসামিকে থানায় হস্তান্তর করে র‍্যাব শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, র‍্যাব ওই ব্যক্তিকে অস্ত্রসহ গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। মামলা দায়েরের পর আসামিকে আদালতে পাঠানো হয়।

পোস্টটি শেয়ার করুনঃ