শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার।

গাজীপুরের শ্রীপুরে ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি লাঘবে, মাওনা হাইওয়ে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছিনতাইকারী, চাঁদাবাজী ও সড়ক দুর্ঘটনাসহ যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে মাওনা হাইওয়ে পুলিশ মাওনা চৌরাস্তা এলাকার শ্রমিক নেতা, পরিবহন শ্রমিক, মাওনা হাইওয়ে থানা কমিউনিটি পুলিশের সদস্য, স্থানীয় সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেছেন।

(১৮’ই জুন ২০২৩) রবিবার বেলা ১২:ঘটিকার সময়, মাওনা হাইওয়ে থানার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মাওনা হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই রফিকুল ইসলামের সঞ্চালনায় (ওসি) কংকন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি, শ্রীপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ।

এসময় বক্তব্য রাখেন মাওনা হাইওয়ে থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, দৈনিক যুগান্তর শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, শ্রমিক নেতা মুজিবুর রহমান সহ স্থানীয় পরিবহন শ্রমিক এবং নেতৃবৃন্দ।

মাওনা হাইওয়ে থানার (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, ঈদকে সামনে রেখে মাওনা হাইওয়ে থানা পুলিশ অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে মহাসড়কে যানবাহন চলাচলে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছে। মাওনা হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত নয়। এছাড়াও মহাসড়কে ছিনতাই, ডাকাতি রোধকল্পে হাইওয়ে পুলিশের মোবাইল টিম ব্যাপকভাবে তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, কোনো প্রকার হয়রানি ছাড়া যাতে ঈদ করতে যাওয়া মানুষজন নির্বিঘ্নে বাড়ি পৌঁছাতে পারেন সে জন্য সব ধরণের প্রস্তুতি নিয়েছে হাইওয়ে পুলিশ।

পোস্টটি শেয়ার করুনঃ