বিশেষ প্রতিনিধিঃ মোছাঃ সুলতানা খাতুন

সম্মেলনকে সামনে রেখে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা জাতীয় শ্রমিকলীগ এর বিভিন্ন ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থীরা প্রচারণায় মাঠে নেমেছেন। সম্মেলনের ঘোষণার পর থেকেই কালিয়াকৈর উপজেলা জাতীয় শ্রমিকলীগ এর সর্বত্র ভোটারদের মধ্যে চলছে সম্মেলন নিয়ে নানা হিসাব-নিকাশ। প্রায় ১০ বছর পর ২০১৩ সালের মতো নতুন নতুন প্রার্থী হতে কে হতে যাচ্ছে কালিয়াকৈর উপজেলার জাতীয় শ্রমিকলীগ এর সভাপতি/সাধারণ সম্পাদক। কালিয়াকৈর উপজেলা জাতীয় শ্রমিকলীগ এর সম্মেলনের সভাপতি।

সেদিকেই তাকিয়ে আছেন কালিয়াকৈরে শ্রমজীবী শ্রমিকরা।

২০০১ সালে জামাত বিএনপির নির্যাতিত শ্রমিক নেতা শেখ দুলাল আহম্মেদ প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির। সম্মেলন সফল করতে তৎপর রয়েছেন।
উপজেলা, পৌরসভা, ইউনিয়ন
পরিষদ নির্বাচনের মতো মাঠে-ঘাটে, চায়ের দোকানে কথার ঝড় না উঠলেও স্থানীয় শ্রমিক নেতা,শ্রমিকদের মাঝে চলছে নানা জল্পনা-কল্পনা।
জাতীয় শ্রমিকলীগ এর সভাপতি পদে নির্বাচন করবেন শেষ দুলাল আহম্মেদ সহ একাদিক প্রার্থী

চলছে জনপ্রিয়তার লড়াই। এরই মধ্যে শেখ দুলাল আহম্মেদ ( কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা,প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন কারখানায়) রয়েছে আলোচনার মূল কেন্দ্রবিন্দুে। কালিয়াকৈর উপজেলা নয়টি ইউনিয়ন ও একটি পৌর সভা,বিভিন্ন কারখানার মধ্যে এখন পর্যন্ত আলোচনায় রয়েছেন সভাপতি জনাব শেখ দুলাল আহম্মেদ ।
প্রার্থীর সমর্থকদের নিয়ে ছুটে চলছেন উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ভোটারদের দুয়ারে দুয়ারে,
শেখ দুলাল আহম্মেদ এবার সভাপতি প্রার্থী হওয়ার কারনে কাউন্সিলর বা ভোটারদের নিকট থেকে সাড়াও পাচ্ছে বেশ। ভোটারদের বক্তব্যে উঠে এসেছে যে ব্যাক্তি সৎ এবং শ্রমিকদের কল্যাণ ও উন্নয়নে কাজ করবে আমরা তাকেই বেঁচে নেব।সভাপতি শেখ দুলাল আহম্মেদ কে
জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির সভাপতি। জাতীয় শ্রমিকলীগ এর ওয়াডের ভোটার গন অনেকেই আশ্বস্ত করেছেন আপনি এগিয়ে যান আমরা আছি আপনার সাথে, শেখ দুলাল আহম্মেদ তার সততা ও তার কর্ম দক্ষতাকে কাজে লাগিয়ে এগিয়ে চলছেন বীরের বেশে, সভাপতি শেখ দুলাল আহম্মেদ আশাবাদী সবকিছু ঠিকঠাক থাকলে ইনশাআল্লাহ জয় আমার অনুকূলে। সভাপতি পদপ্রার্থী শেখ দুলাল আহম্মেদ কালিয়াকৈর উপজেলার প্রানকেন্দ্র সফিপুর বাড়ি হওয়ার কারনে অনেক শ্রমিকদের পাশেই থেকেছেন বলেই তার সাথে শ্রমিকদের আত্বিয়পরিজন। কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কালিয়াকৈর উপজেলার সকল আওয়ামিলীগ নেতাদের আশা সৎ ও যোগ্য নেতৃত্ব বেড়িয়ে আসুক। চলছে যোগ্যতার লড়াই চলবে

পোস্টটি শেয়ার করুনঃ