জনাব শেখ দুলাল আহম্মেদ কে জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি হিসাবে দেখতে চায় স্থানীয় শ্রমিকরা । তিনি সভাপতি নির্বাচিত হলে নেতা-কর্মীদের মাঝে যে টানাপোড়েন চলছে তা শেষ হয়ে যাবে। কালিয়াকৈর শ্রমিকলীগ চাঙ্গা হবে। সেই সাথে বিভিন্ন থানা-পৌর ও ইউনিয়নের অবহেলিত নেতাকর্মীরা মনোবল ফিরে পাবে এবং জোট মস্তানী বন্ধ হবে, শ্রমিকদের কল্যাণে যে সকল সংগঠন বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে কাজ করেন তাহারা স্বাধীন ভাবে শ্রমিকদের কল্যাণে কাজ করিতে পারিবেন, জোট মাস্তানরা বর্তমানে প্রতিনিধিত্ব করার জন্য বিভিন্ন ইউনিয়ন, পৌর সভা, ওয়াডের ভোটার দের বিভিন্ন মুখরোচক বক্তব্য সহ লোভনীয় অফার দিতে পারে সেই দিকে সকালের সজাক থাকতে হবে, একাদিক দলের পারদর্শীদের কাছ থেকে নিজের আমানত রক্ষা করে শ্রমিক বান্ধব শ্রমিক নেতা নির্বাচিত করার দায়িত্ব ভোটারদের সঠিক ভোটে শেখ দুলাল আহম্মেদ কে নির্বাচিত করা হলে। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম, মোজাম্মেল হক এমপি এর হাতকে আরো শক্তিশালী করতে ও তৃণমুল নেতাকর্মীদের মাঠে ফেরাতে শেখ দুলাল আহম্মেদ এর কোনো বিকল্প নাই।
শেখ দুলাল আহম্মেদ দীর্ঘদিন যাবৎ তৃণমূলে কাজ করে আসছেন। তার রাজনৈতিক দুরদর্শীতা ও নিজের সাংগঠনিক দক্ষতা কাজে লাগিয়ে সম্প্রতি ইউনিয়ন শ্রমিকলীগ ও তার সহযোগী সকল সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে চরম শক্তিশালী করে যাচ্ছেন। তাছাড়া মাঠ পর্যায়ে শ্রমিকলীগ নেতাকর্মীদের নিয়ে মিটিং মিছিলে

উপস্থিতি দেখিয়েছেন এবং সে একজন সৎ, সাহসী এবং ত্যাগী শ্রমিক নেতা।
তাই এবার আমরা জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে জনাব শেখ দুলাল আহম্মেদ কে সভাপতি হিসাবে দেখতে চাই শ্রমজীবী শ্রমিকরা এ জন্য তার প্রতি সব সময় দোয়া ও সমর্থন চেয়েছেন।

পোস্টটি শেয়ার করুনঃ