নিজস্ব প্রতিনিধিঃ
কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ফলকামুড়ী গ্রামে শাহের বানু আইডিয়ান স্কুল এন্ড কলেজে “প্রাথমিক আরবি ভাষা ও কোরআন শিক্ষা সমাপনী ২০২৪ অনুষ্ঠিন অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারভিডার সাবেক সভাপতি, জাপান সম্রাট কর্তৃক “The Order of the Rising Sun” পুরষ্কার প্রাপ্ত, ঢাকাস্ত জাপানীজ ইনভেষ্টার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা আবদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি আমিন নার্গিস।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. রেজাউল করিম মজুমদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. আবু তাহের মাস্টার, মোঃ দ্বীন ইসলাম, মোঃ আব্দুল হক মাস্টার,
পরিচালনা পর্ষদের সদস্য, সাবেক ভিপি বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ও যুবলীগ সদস্য জনাব মুজিবুর রহমান মুজিব,বরুড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া, মোঃ জাকির হোসেন, মোঃ রুহুল আমিন, কলেজের প্রভাষক বৃন্দ, সহকারী শিক্ষকবৃন্দ, অভিভাবক বৃন্দ এবং শিক্ষার্থীরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের ইংরেজি প্রভাষক আবদুর রহমান জকি এবং সহকারী শিক্ষিকা শাকিলা ইসলাম শান্তা।
বক্তরা এই ব্যতিক্রমধর্মী উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এমন একটি মহৎ উদ্যোগ সত্যিই প্রশংশনীয়, যা একটি বাংলা মাধ্যম প্রতিষ্ঠানের জন্য সত্যিই নজিরবিহীন।
শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট এবং কোরআন শরীফ প্রদানসহ আরবী ভাষা শিক্ষা কোর্সের কো-অর্ডিনেটর শিক্ষক মো আশিকুন নবীকে পুরষ্কার প্রদানের মাধ্যমে
অনুষ্ঠানটি সমাপ্তি হয়।

পোস্টটি শেয়ার করুনঃ