মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরে দিলরুবা বাসষ্ট্যান্ড এলাকায় বগুড়া – নগরবাড়ী মহাসড়কে পূর্ব পার্শ্বে বিজয় ইঞ্জিনিয়ারিং এন্ড ওয়ার্কসপ দোকানের সামনে, ঢাকা হতে পাবনা গামী সি লাইন পরিবহন যাত্রীবাহী বাস যার রেজিঃ নং-ঢাকা মেট্রো ব-১৫-২৫৫৯ তল্লাশী করে গাড়ীর ভিতরে মাঝ খানে ডান পার্শ্বে টিকিট বিহীন যাত্রী পাশাপাশি সিটে বসা অবস্থায় আসামীদ্বয়ের দেহ তল্লাশী করে উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য মিখাইল এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট সহ দুইজনকে আটক করেছেন রাজশাহী বিভাগীয় গোয়েন্দার উপপরিদর্শক জনাব মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে একটি টিম।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোঃ শামীম (৩৮) , পিতা মৃত সাহেব আলী, মাতা মৃত জাহানার বেগম, বর্তমান সাং কেরানীগঞ্জ, মুসলিম বাগ থানা- কেরানীগঞ্জ মডেল থানা, জেলা-ঢাকা। স্থায়ী ঠিকানা-সুলতানগঞ্জ সাইনবোর্ড, খানা কামরাঙ্গীর চর, জেলা-ঢাকা। মোছাঃ সুলতানা বেগম (৪০) , পিতা মৃত ফয়েজ উদ্দিন ব্যাপারী, মাতা মৃত হামিদা বেগম, স্বামী- মোঃ শামীম, বর্তমান সাং- কেরানীগঞ্জ মুসলিম বাগ (হালিম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), খানা- কেরানীগঞ্জ মডেল থানা, জেলা-ঢাকা। স্থায়ী ঠিকানা- সিলিমপুর হিংগা নগর, খানা- দেলদুয়ার, জেলা-টাঙ্গাইল। আসামীদের দেহ তল্লাশি করে পলিথিন প্যাকেটে স্কচটেপ দ্বারা মোড়ানো মিথাইল এ্যামফিটামিনযুক্ত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ১৫০০ পিস, যার ওজন ১৫০ গ্রাম,অপর একজনে কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ১৪০০পিস, যার ওজন ১৪০ গ্রাম। দুইটি প্যাকেটে মিখাইল এ্যামফিটামিনযুক্ত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সর্বমোট ২৯০০ পিস, এ সময় আসামীদের কাছ থেকে দুইটি ও সিম দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।
এ সময় উপ পরিদর্শক জনাব মোঃ হুমায়ুন কবির জানান,গোপন সংবাদের ভিত্তিতে ১১ ই ফেব্রুয়ারী রাত্রি ৪ ঘটিকার সময়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, রাজশাহী এর বিভাগীয় স্টাফ জনাব মোঃ হুমায়ুন কবির, উপ-পরিদর্শক, এএসআই মোহাম্মদ শহিদুল ইসলাম আকন্দ, এএসআই মোঃ বায়েজিদ হোসেন, সিপাই মোঃ গোলজার রহমান, সিপাই হাবিবা খাতুন, এবং গাড়ী চালক মোঃ মুনছুর রহমান এর সমন্বয়ে একটি বেইডিং টিম গঠন করে উক্ত রেইডিং টিমের সহযোগীতায় সরকারি গাড়ী যোগে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন দিলরুবা বাসষ্ট্যান্ড নামক স্থানে হাটিকুমরুল হতে নগরবাড়ী গামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বে বিজয় ইঞ্জিনিয়ারিং এন্ড ওয়ার্কসপ দোকানের সামনে পাকা রাস্তার উপরে ঢাকা হতে পাবনা গামী সি লাইন পরিবহন যাত্রীবাহী বাস যার রেজিঃ নং- ঢাকা মেট্রো ব-১৫-২৫৫৯ এর গতিরোধ করে সময় রাত্রী ৩.৪০ ঘটিকায় থামাই ও ঘেরাও করে তল্লাশি করে তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয় ১। মোঃ শামীম (৩৮) ও ২। মোছাঃ সুলতানা বেগম (৪০) উভয়ে স্বামী স্ত্রী।পরে তাদের কে শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়। এ বিষয়ে শাহজাদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় নিয়মিত একটি মামলা দায়ের করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ