এম আর সজিব, সুনামগঞ্জ :
তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী সুনামগঞ্জ ৩ সংসদীয় আসনে নির্বাচন করছেন বিএনপি, জামাতসহ চারদলীয় জোটের সাবেক এমপি এড. শাহীনুর পাশা চৌধুরী। সোনালী আঁশ (পাট) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

শনিবার বিকাল ৩ টায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নিজ গ্রাম পাটলি থেকে জগন্নাথপুর উপজেলাসহ জগন্নাথপুর পৌর সত্তরে কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করেন তিনি।পৌরসত্তর থেকে মিছিল শেষ করে মীরপর বাজরের পশ্চিমাংশ থেকে মিছিলটি অনুষ্ঠিত হয়। সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে বাজারের ব্রিজের উপর এসে মিছিল শেষ হয়। এখানেই নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী এড. মওলানা শাহিনুর পাশা চৌধুরী।

বক্তব্যে ভোটারদের ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচনে সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিয়ে আপনাদের প্রিয় সন্তান শাহীনুর পাশাকে আবারও সংসদে গিয়ে জনগণের পক্ষে কথা বলার সুযোগ দান করার অনুরোধ করছি। শনিবারের মিছিলে যারা উপস্থিত হতে পারেননি উপস্থিত সকলে যেনো তাদের কাছে সোনালী আঁশের দাওয়াত পৌঁছে দেন সেই অনুরোধ করেন মাওলানা এড. পাশা।

এসময় নির্বাচন সমন্বয়কসহ বিভিন্ন নেতা কর্মীরা বক্তব্যদেন মাওলানা ফজল আহমদ,
মাওলানা ফখরুদ্দিন,মাওলানা কে এম ফয়েজ আহমদ,মাওলানা আব্দুর রহমান জুয়েল,মাওলানা বেলাল আহমদ,মাওলানা মুতিউর রহমান শাসননবী,মাওলানা আব্দুল হাফিজ,মাওলানা আবুল কালাম,মাওলানা এরশাদ খান আল হাবিব,মাওলানা আবু তাহের,মাওলানা কাওছার আহমদ,মাওলানা সাজ্জাদুর রহমান প্রমূখ।

এ সময় মিছিলে ও পথসভায় বিভিন্ন মহলের মানুষ ও মাদরাসার শিক্ষার্থী, তৃণমূল বিএনপির নেতাকর্মী ও জমিয়তে উলামায়ে ইসলামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ