মিজানুর রহমান মিলন, শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি। বগুড়া শাজাহানপুর উপজেলা প্রশাসন আয়োজনে বুধবার(১৯অক্টোবর) দুপুরে শাজাহানপুর প্রেস ক্লাব নির্বাচনে নব-নির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। দুপুর ২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ।

তিনি বলেন, শাজাহানপুর উপজেলার বিভক্ত সাংবাদিকদের ঐক্যবদ্ধ করা খুব ঝুঁকির ছিলো। আমি সেই কাজটি করেছি। এটা আমার জন্য অনেক আনন্দের। সকল ভেদাভেদ ভুলে সংবাদিকরা ঐক্যবদ্ধ থেকে উন্নয়নে ভূমিকা রাখবেন। সাংবাদিকদের চোখে আমরা সমাজটাকে দেখবো। আপনারা সব সময় সত্য তুলে ধরবেন এবং ঐক্য ধরে রাখবেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, বগুড়া জেলা প্রেস ক্লাবের সভাপতি হাসিবুর রহমান বিলু, শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান আহমেদ, হেফাজতআরা মীরা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান শাহীন, আলী আতোয়ার তালুকদার ফজু, নুরুজ্জামান, জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য সুমাইয়া খানম, শাজাহানপুর প্রেস ক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন, সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান মিঠু, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সহ প্রমূখ।

পোস্টটি শেয়ার করুনঃ