মিজানুর রহমান মিলন,
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুর উপজেলায় পশুর চামড়াবোঝাই পিকআপভ্যান থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে পিকআপ চালকও রয়েছেন।

শনিবার(১জুলাই) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়। এর আগে, শুক্রবার রাতে ঐ উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের বেতগাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করে বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতারকৃতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার টেকেরহাটি গ্রামের শ্রাবণ আহম্মেদ (২০), পিকআপ চালক জয়পুরহাটের কাশিয়াবাড়ী গ্রামের বাসিন্দা আরিফ হোসেন (৩৪) এবং গাজীপুরের বর্মী বাজারের পাইটাল বাড়ি গ্রামের জসিম মিয়া (৩৬)।

এসব তথ্য নিশ্চিত করেন বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক আবির হোসেন। তিনি জানান, গোপন সংবাদে জানা যায় হবিগঞ্জ থেকে পশুর চামড়াবোঝাই পিকআপভ্যানে বগুড়ায় গাঁজার চালান আসছে। এমন সংবাদে বেতগাড়ী এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। সেখানে ঐ পিকআপ তল্লাশি করে গাঁজা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গাঁজাগুলো প্লাস্টিকের বস্তায় মোড়ানো অবস্থায় ছিল।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে মাদক আইনে শাজাহানপুর থানায় মামলা করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়। মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পোস্টটি শেয়ার করুনঃ