মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :
এসএসসি পরীক্ষার ফলাফলে এবারো শীর্ষ স্থান ধরে রেখেছে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার কালুদাম গ্রামে অবস্থিত আর এস এফ মডেল স্কুল এন্ড কলেজ ।

শিক্ষা প্রতিষ্ঠানটি চলতি বছরের এস এস সি ও সমমানের পরীক্ষায় উপজেলার মধ্যে শতভাগ জিপিএ-৫ অর্জন করেছে।

জানা গেছে, আর এস এফ মডেল স্কুল এন্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় ৩০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ৩০ জনই উত্তীর্ণ হয়েছে। তাদের মধ্যে সবাই জিপিএ – ৫ পেয়েছে ।

গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) আর এস এফ মডেল স্কুল এন্ড কলেজের জুনিয়র সহকারী শিক্ষক মোঃ এরশাদুর রহমানের সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, এ বছর এসএসসি পরীক্ষায় মোট ৩০ জন ছাত্র অংশ নেয় । ৩০ জনই বিজ্ঞান শাখার ছাএ।

এদিকে পরীক্ষার্থীরা সর্বোচ্চ গ্রেড নিয়ে উত্তীর্ণ হওয়ায় অধ্যক্ষ মোস্তাক আহমেদ মাইনুল আলম শিক্ষার্থী অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকলের সার্বিক প্রচেষ্টার ফলে আমরা এবারো সফলতা ধরে রাখতে পেরেছি ।
সুবিধা বঞ্চিত ছেলেদের জন্য দক্ষ শিক্ষক ও সুযোগ্য শিক্ষক মণ্ডলী দ্বারা পরিচালিত হচ্ছে প্রতিষ্ঠানটি।ফলে গতবারও প্রথম স্থান অধিকার করেছিল। উপজেলায় এবারও প্রথম স্থান অধিকার করেছে।

তিনি আরো বলেন,শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে আমাদের ছাত্র ও শিক্ষকদের অবদান রয়েছে। এ ফলাফল অর্জনে অভিভাবকগনও কৃতিত্ত্বের অধিকারী।

সর্বোপরি এই ফলাফলের জন্য আমরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করি। ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে ক্ষেত্রে সকলের পূর্ণ সহযোগিতা ও দোয়া কামনা করছি ।

পোস্টটি শেয়ার করুনঃ