লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুর জেলাতে দুই জন্য মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাফায়েত হোসেন (১৮) ও রাজন হোসেন (১৮) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। এই সময় তুষার (৩০), রিয়াজ (১৯) ও শোয়েব ইসলাম (১৮) নামে তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে জেলার সদর উপজেলার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল জাতীয় মহাসড়কের সাইফিয়া দরবার শরীফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাফায়েত সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলি এলাকার মো. মনজুর ছেলে ও রাজন লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার আক্তার হোসেনের ছেলে।

আহত শোয়েব লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার সোহেল রানার ছেলে ও রিয়াজ চররুহিতা ইউনিয়নের রসুলগঞ্জ এলাকার রফিক মিয়ার ছেলে। অপর আহত তুষারের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত মোটরসাইকেলে সেলফি তোলার সময় দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আমরা দুইজনকে মৃত অবস্থায় পেয়েছি। তুষার নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্য আহতদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ