মোঃ কামরুজ্জামান রুবেল, বিশেষ প্রতিনিধি
ময়মনসিংহের নান্দাইলে ৯ডিসেম্বর শুক্রবার
উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক অধিদ্প্তর ও জাতীয় মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত “রোকেয়া দিবস” উপলক্ষে উপজেলা হলরুমে সকাল ১১ ঘটিকায়
আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা এবং
উপজেলা প্রশাসনিক ভবনের সামনে
মানববন্ধন অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মুনসুর, সহকারি ভূমি কর্মকর্তা এ.টি.এম. আরিফ, মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা ররহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময়ে উপস্থিত ছিলেন।
আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসনিক ভবনের সামনে ১২.০০ ঘটিকায় উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক অধিদ্প্তর ও জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে একটি মানববন্ধন করা হয়। মানববন্ধন অংশগ্রহণ করেন, নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মুনসুর, সহকারি ভূমি কর্মকর্তা এ.টি.এম. আরিফ, মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা ররহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

পোস্টটি শেয়ার করুনঃ