সুমন,মোংলা(বাগেরহাট)সংবাদদাতা:
বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতি চেষ্টার ঘটনায় ১১ জনকে আটক করেছে রামপাল থানা পুলিশ।বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।
রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বলেন, এ ঘটনায় আহতরা হলেন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের সেন্টি সিকিউরিটি সুপারভাইজার মোঃ আকরাম, নিরাপত্তা কর্মী মোঃ সাইদুল ইসলাম, মিন্টু বৈরাগী, ব্রজেন মন্ডল ও আনসার সদস্য কামাল পাশা।
তিনি জানান, বুধবার রাত দশটার দিকে ৩০ থেকে ৪০ জনের অজ্ঞাতনামা একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র মেটেরিয়াল ইয়ার্ডের ৩ নং টাওয়ারের পাশ থেকে বিদ্যুৎকেন্দ্রে প্রবেশ করে। এসময় রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের নিজস্ব সেনটি সিকিউরিটি সদস্যরা তাদের দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়। এসময় আনসার সদস্যরা এগিয়ে আসলে ওই চক্রের সদস্যরা লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপরও হামলা চালায়। এ সময় তাদের হাত থেকে বাঁচতে আনসার সদস্য কামাল পাশা ৩০ রাউন্ড ফাঁকা গুলি করে। পরে তারা দৌড়ে পালিয়ে যায়।
পরে আহত নিরাপত্তা কর্মী ও আনসার সদস্যদের উদ্ধার করে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের নিরাময় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার সাথে জড়িত আসামিদের সনাক্তসহ গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুনঃ