মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীতে বেড়ে চলেছে শীতের তীব্রতা। রাতে শীত বেশি অনুভূত হলেও দিনের মধ্যভাগে তাপমাত্রা কয়েক ঘণ্টার জন্য বেড়ে আবার নামতে শুরু করেছে। এই শীতের তীব্রতায় জনজীবনে নেমে আসতে শুরু করেছে দুর্ভোগ। এই দুর্ভোগে শীতার্ত মানুষদের প্রতি মানবিকতার হাত বাড়িয়েছে আওয়ামী কর্মকর্তা পরিষদ।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংকের সামনে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে আওয়ামী কর্মকর্তা পরিষদ।
বিশ্বিবদ্যালয়ের অগ্রণী ব্যাংকের সামনে ৩শত শীতার্ত মানুষের হাতে এ কম্বল তুলে দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, উত্তরবঙ্গে প্রতিবছর প্রচন্ড শীত পড়ে। এতে করে সবচেয়ে বেশি কষ্ট পান অসহায়, দুস্থ এসব শীতার্ত মানুষেরা। তাই আমাদের প্রত্যেকের উচিৎ এসব মানুষের পাশে দাঁড়ানো। এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।
এ আয়োজনে সভাপতিত্ত্ব করেন আওয়ামী কর্মকর্তা পরিষদের সভাপতি সৈয়দ মিশফাক আলী (টুটুল)।
শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে আয়োজকরা জানান, এবার প্রথমবারের মতো ৩শত শীতার্ত মানুষের মাঝে ছোট পরিসরে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। তবে আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং তা বড় পরিসরে করার চেষ্টা থাকবে বলে জানান তারা।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ রানাউল করিম রানা, অফিসার সমিতির সভাপতি মোক্তাদির হোসেন (রাহী), সাধারণ সম্পাদক মোঃ রাব্বেল হোসেন,
আওয়ামী সহায়ক কর্মচারী পরিষদের সভাপতি আজম খান ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর মাসুম,
আওয়ামী সহায়ক কর্মচারী পরিষদের সহ-সভাপতি মোঃ মাসুদ করিম প্রমুখ।

পোস্টটি শেয়ার করুনঃ