মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি :

বি.এন.পি-র রাজশাহী বিভাগীয় সমবেশ বাধাগ্রস্ত করতেই বর্তমান ফ্যাসিস্ট সরকারের কর্মকাণ্ড চলছে বলে দাবি করেছেন বিএনপি নেতাকর্মীরা। এরমধ্যে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হচ্ছে জানান।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, রাজশাহীর গণসমাবেশ বানচাল করতে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে মহানগর-জেলার বিভিন্ন থানায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের নামে এবং অজ্ঞাত আরও শত শত নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিচ্ছে, যা একরকমের নির্যাতন।

আপনাদের মহৎ কর্মের মাধ্যমে বর্তমান আওয়ামী ফ্যাসিস্ট সরকারের মেগা ভোটচুরি, মেগা দুর্নীতি, মেগা মিথ্যাচার, খুন, গুমসহ সকল অপকর্ম সম্পর্কে দেশের জনগণসহ সারা বিশ্বের মানুষ জানতে পেরেছে।

রাজশাহী জেলা ও মহানগর বি.এন.পির সমন্বয়ক এ্যাড. শাহিন শওকত খালেক লিখিত ও বক্তব্যে জানান, আগামী ৩ ডিসেম্বর-২০২২, বি.এন.পি-র রাজশাহী বিভাগীয় সমবেশ বাধাগ্রস্ত করতে বর্তমান ফ্যাসিস্ট সরকারের কর্মকাণ্ডলো উল্লেখ করেন…

১। রাজশাহী বিভাগীয় সমাবেশকে বাধাগ্রস্ত করতে অত্র বিভাগের অন্যান্য জেলার ন্যায় রাজশাহী জেলা ও মহানগরীতে মিথ্যা, বানোয়াট মামলা দিয়ে হাজার হাজার বি.এন.পি নেতা কর্মীকে হয়রানী করা হচ্ছে। মহানগরীতে প্রশাসনের লোকজন বি.এন.পির নেতাকর্মীর বাড়ী বাড়ী গিয়ে খোজখবর নিয়ে পরিবারের লোকজনের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে।

২। সমাবেশে লোকজন যেন না আসতে পারে সেজন্য সরকার অন্তরালে থেকে পরিবহন ধর্মঘট করছে।

৩। সমাবেশকে বাধাগ্রস্ত করতে প্রশাসন দূরাভিসন্ধিমূলকভাবে মঞ্চতৈরীর কার্যক্রম বন্ধ করে দিয়েছে।

গণমাধ্যমের মাধ্যমে সরকারের প্রতিহিংসামূলক আচরণ এর প্রতিবাদ জানিয়েছেন তারা।

পোস্টটি শেয়ার করুনঃ