মিজানুর রহমান মিলন,
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়া শাজাহানপুর উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক শাহীন বলেছেন,দেশ নায়ক তারেক রহমান তারুণ্যর সমাবেশের যে ডাক দিয়েছেন তা যে কোন মূল্য সফল করতে হবে। তিনি আরো বলেন, দেশের যে কোন দূর্যোগে তরুণরা বলিষ্ট ভূমিকা রেখেছে। তাই তারুণ্যর শক্তিতে বলিয়ান হয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই জুলুমবাজ সরকারের পতন ঘটাতে হবে।
আগামী ১৯ জুন/২৩ইং রাজশাহী এবং রংপুর বিভাগীয় দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষে শুক্রবার (১৬জুন) বিকেলে উপজেলা বিএনপির যৌথ প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান বিদ‍্যুৎের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুল হাকিম মন্ডল, সাংগঠনিক সম্পাদক হারেজ উদ্দিন হারেজ ,আবু শাহিন সানি, উপজেলা যুবদলের আহবায়ক সোহেল আরমান রাজু, যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান,উপজেলা বিএনপির সহ এিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আরমান মন্ডল, সাজেদুর রহমান,উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ বিন আইয়ুব ছোটন,সাধারণ সম্পাদক মেহেদী হাসান,বিএনপি নেতা আজাদ,মোশারফ, আনোয়ার হোসেন, এমরান হোসেন,আব্দুল হাই রনি,কায়ূইম,রেজাউলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ