মোঃ সোহেল মিয়া (বিশেষ প্রতিনিধি) ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) দুপুর ২টায় শুরু হয় সমাবেশ। সকাল থেকেই সমাবেশস্থল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রাবাস মাঠ নেতা-কর্মীরা আসতে থাকে। দুপুর ২টার আগেই পুরো মাঠসহ আশেপাশের সড়কে নেতা-কর্মীদের পদচারণায় পূর্ণ হয়ে উঠে।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে গণসমাবেশে ইতোমধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে সুবিশাল মঞ্চে উপস্থিত হন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। সমাবেশে যোগ দিতে সকাল থেকে বিএনপি নেতা-কর্মীরা বিভিন্ন জেলা-উপজেলা থেকে পায়ে হেঁটে আসতে শুরু করেন নগরীর মাসকান্দা এলাকার ময়মনসিংহ পলিটেকনিক ইনিস্টিটিউট মাঠে।

বিএনপির কর্মী সমর্থকদের অভিযোগ, গণপরিবহন না চলায় বিভিন্ন ছোট পরিবহনে নগরীর আশেপাশের এলাকায় আসতে বাধ্য হয়েছেন তারা। পরে সেখান থেকে হেঁটে সমাবেশ স্থলে এসেছেন।

সমাবেশ নেতা-কর্মীদের ঢল।
কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সমাবেশ আয়োজক কমিটির সংগঠক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বলেন, ‘বিভিন্ন জেলা ও উপজেলা থেকে ময়মনসিংহে আসার অভ্যন্তরীণ সড়কগুলোতে অঘোষিত পরিবহণ ধর্মঘট চলছে। মূলত আমাদের নেতা-কর্মীরা যাতে সমাবেশে যোগ দিতে না পারে সে জন্য ময়মনসিংহের অভ্যন্তরীণ রুটে পরিবহন বন্ধ রাখা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ