সুমন,মোংলা(বাগেরহাট)সংবাদদাতা:
মোংলায় মোটরসাইকেল ও টমটম মুখোমুখি সংঘর্ষে হিমাদ্রি হিমু (২২) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১টায় উপজেলার সুন্দরবন ইউনিয়নের ঢালিরখন্ড ব্রিজ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হিমাদ্রি হিমু মোংলা পৌর শহরের ১নং ওয়ার্ড মাকোরঢোন এলাকার মোংলা পোর্ট পৌরসভার কর্মকর্তা গৌতম মল্লিকের একমাত্র পুত্র সন্তান। হিমু গোপালগঞ্জ পলিটেকনিক কলেজ এর ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিলো। স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়, দুপুরে মোটরসাইকেল যোগে হিমু এবং তার বন্ধু মোংলা খাসেরডাঙ্গা এলাকার আশীষ মেম্বারের পুত্র লিজন কুমার হালদারকে (২০) নিয়ে মোড়লগঞ্জের লক্ষ্মীখালী এলাকা থেকে মোংলার দিকে আসার সময় ঢালিরখন্ড ব্রিজ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । সংঘর্ষে হিমাদ্রি হিমু ও লিজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হিমাদ্রি হিমুকে মৃত ঘোষণা করে। এবং লিজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক জানান, হিমাদ্রি হিমুর বুকের বাম পাশে বড় ধরনের ক্ষত এবং আঘাত রয়েছে। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়েছে।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, ঘটনা শোনার সাথে সাথেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এ ব্যাপারে নিহতের পরিবার এখনো পর্যন্ত কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুনঃ