নওগাঁ জেলা প্রতিনিধি:নওগাঁ জেলার মান্দা থানার গোয়ালমান্দা গ্রামের মুনছুর রহমান কবিরাজ হত্যার আসামী জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীর আলম (২৯) মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের মোঃ মোজাহার মন্ডলের ছেলে।
প্রসঙ্গত উল্লেখ্য যে মান্দা উপজেলার গোয়ালমান্দা গ্রামের বদের আলী ওরফে বুদু কবিরাজের ছেলে মুনছুর রহমান কবিরাজকে হত্যা করে ১৫ নভেম্বর ২০২২ তারিখ রাতে গোয়ালমান্দা গ্রামের ইন্তাজ আলীর ইউক্যালিপটাস গাছের বাগানের মধ্যে লাশ ফেলে যায় আসামীরা। এই ঘটনায় বদের আলী ওরফে বুদু কবিরাজ বাদী হয়ে তার ছেলে মুনছুর রহমান কবিরাজকে হত্যার দায়ে ১ জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করে। পুলিশ এই মামলায় ১৫ ই ডিসেম্বর আলমগীর হোসেন নামে একজন আসামীকে নাটোর জেলা থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। আসামী আলমগীর হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। আসামী জাহাঙ্গীর এই মামলায় দ্বিতীয় গ্রেফতার। গত শুএবার (২৩ ডিসেম্বর) জাহাঙ্গীরকে ঢাকা জেলা থেকে গ্রেফতার করা হয়েছে জানা যায়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
মান্দা থানার এস আই শামীম হাসান বলেন, এই মামলার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম বলেন, আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
মান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মতিয়ার রহমান বলেন, আসামী জাহাঙ্গীর আলম গোয়ালমান্দা গ্রামের মুনছুর রহমান কবিরাজ হত্যার সাথে জড়িত থাকার তথ্য প্রমান পাওয়ায় তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ