জহর হাসান সাগর

সাতক্ষীরার তালায় কবি সিকান্দার আবু জাফর মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত। শনিবার (২৪ জুন) বেলা ১২টার দিকে তেঁতুলিয়া এলাকায় স্কুলটিতে এ কাজের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত বলেন, বিদ্যালয়টি শিক্ষার ক্ষেত্রে এ অঞ্চলে ভূমিকা রাখছে। তবে বিদ্যালয়টি এখনো এমপিও ভুক্ত হয়নি। বিদ্যালয়টি এমপিও ভুক্তির জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।

তিনি বলেন, আসছে সংসদ নির্বাচন। নির্বাচনে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছে দল। তবে প্রথম শর্ত নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। নির্বাচনী পরিবেশ সৃষ্টি না হলে সেই নির্বাচনে অংশগ্রহণ করে কোন লাভ নেই। সাধারণ মানুষ এখন ভোটের জন্য উন্মুখ হয়ে আছেন। আগামী সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন থেকে আমি জাতীয় পার্টি থেকে অংশ নিবো। সেই লক্ষ্যে ইতোমধ্যে কার্যক্রম চলমান রয়েছে। মানুষ সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিতে চায়। সুষ্ঠ নির্বাচন হলে জাতীয় পার্টি এই আসন থেকে জয়লাভ করবে।

স্কুলের উন্নয়ন কাজ উদ্বোধনকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিএম জুলফিকার আকবার, প্রধান শিক্ষক কামরুজ্জামান, তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টি নেতা নজরুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ