মাদারীপুরে সোয়া লক্ষ টাকার জাল নোটসহ দুই প্রতারক গ্রেফতারের পর আদালতে প্রেরণ

মোঃ সোলায়মান হাওলাদার
নিজস্ব প্রতিবেদনঃ

মাদারীপুরের শিবচরে ১ লাখ ২০ হাজার ( প্রায় সোয়া লক্ষ) টাকার জাল নোটসহ দুই প্রতারককে আটক করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাতে শিবচর উপজেলার কাবিলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠালে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটককৃতরা হলেন, একই এলাকার মোতালেব হাওলাদারের ছেলে ইয়াছিন হাওলাদার (২৩) এবং দাদন মিয়ার ছেলে জোবায়ের মিয়া (২১)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, কোরবানীর হাটগুলোয় কয়েকজন প্রতারক জাল নোট ছড়াচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাবিলপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। অভিযানকালে সন্দেহজনক দুই যুবককে তল্লাসী চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোট ও একটি স্মার্টফোন জব্দ করে ডিবি পুলিশের সদস্যরা।
মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম সালাউদ্দিন বলেন, কোরবানীতে গরুর হাটগুলোকে টার্গেট করে একটি সক্রিয় প্রতারক চক্র জাল নোট সরবারহ করার চেষ্টা করেছিল। খবর পেয়ে কৌশলে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোটসহ ২ প্রতারককে গ্রেফতার করে জাল নোট জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে শিবচর থানায় ডিবি পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন। পরে দুপুরে আদালতে আসামীদের হাজির করা হলে আদালতের বিচারক দুইজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এই চক্রের আরও সদস্য রয়েছে, তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ