মাদারীপুর জেলা প্রধান

মাদারীপুরের ডাসারে নাবালিকা নাতিন(১২)কে ধর্ষন করেন দাদা। বুধবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে ডাসার থানায় ধর্ষন মামলা দায়ের করলে, পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরন করেন।
পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়নের আইসার গ্রামের মৃত ফয়জুর শেখের ছেলে আব্দুল শেখ(৫৫) একই এলাকার নাবালিকা(সম্পর্কে) নাতিন(১২) কে, বিভিন্ন সময় উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছে। পরে ০৫-১০-২২ইং তারিখ বুধবার আনুমানিক সকাল ১১ঃ০০ ঘটিকায়, ঘরে কেউ না থাকার সুযোগে, ঘরের পিছনের দরজা দিয়ে প্রবেশ করে নাবালিকা নাতিনের ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষন করেন এবং বিষয়টি কাউকে না বলার জন্য বিভিন্ন ভয়ভীতি প্রদান করেন দাদা আব্দুল শেখ। সংবাদ সংগ্রহ করতে গেলে প্রতিবেদককে পুলিশ আজ এ তথ্য দেন। পরে নাবালিকা ধর্ষিতা কছিুটা অসুস্থ্য বোধ করলে, বিষয়টি তার পরিবারকে জানালে, ধর্ষিতার বাবা আজ শনিবার ডাসার থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিক্তিতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক আব্দুল শেখকে আটক করেন।
এ ব্যাপারে ডাসার থানার এসআই অখিল রায় বলেন, এঘটনায় থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। আসামী আব্দুল শেখকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ