মাদারীপুর জেলার ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ১৪নং বীর মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকা মোছাঃ রাকিবা সুলতানা পেলেন জাতীয় শিক্ষা পর্যায়ে (২০২২) শ্রেষ্ঠ সহকারী শিক্ষা পদক।

এ ব্যপারে মোছাঃ রাকিবা সুলতানা বলেন, এই কৃতিত্ব আমার একার নয়, আমার স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের সার্বিক সহযোগিতায় আমি এই পদকে ভূষিত হয়েছে। তাই আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল শিক্ষকমন্ডলীদের প্রতি ধন্যবাদ প্রদান করছি।

তার এক সহকর্মীর সাথে কথা বলে জানা যায় যে, তিনি তার শিক্ষিকা জীবনের শুরু থেকেই একতা, নিষ্ঠা ও সততার সাথে এই স্কুলে কোমলমতি শিশুদের মাঝে শিক্ষা দিয়ে আসছেন। তিনি সত্যই খুব ভাল মনের মানুষ। তার এই কৃতিত্ব আমাদেরকে সঠিক লক্ষে পৌঁছাতে সহায়ক হবে।

এ ব্যপারে উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব মোঃ আসাদউজ্জানের সাথে কথা জানা যায় যে, তিনি শিক্ষিকা হিসাবে যথেষ্ট ভালো হওয়ার কারনেই তার কর্মজীবনের শুরু থেকে এ পর্যন্ত এই প্রতিষ্ঠানে সততা ও সুনামের সাথে শিক্ষা দিয়ে আসছে। তার এই কৃতিত্ব আমদের স্কুলের মান ও সুনাম বৃদ্ধিতে অগ্রনী ভূমিকা পালন করবে বলে আশা করি। আর আমি তার সর্বত্র সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

এ ব্যপারে তার স্বামী জনাব মোঃ মোস্তাক বিল্লাহ, প্রাধান শিক্ষক, ধুলগ্রাম প্রাথমিক বিদ্যালয় বলেন, আমার সহধর্মিণী তার কর্মের প্রতি প্রথম থেকেই যথেষ্ট আন্তরিক ছিল যার কারনেই তার এই অসাধারণ কৃতিত্ব লাভ করা সম্ভব হয়েছে। সত্যই তার এই কৃতিত্বের জন্য আমি গর্ববোধ করছি এবং সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা দরখাস্ত করছি।

পোস্টটি শেয়ার করুনঃ