রবিবার, ৩১ জুলাই, ২০২২

আমিরুলইসলাম পঞ্চগড় জেলা প্রতিনিধি :

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে তেঁতুলিয়ায় এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সরকারি অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় এই কর্মশালার আয়োজন কওে তেঁতুলিয়া উপজেলা প্রশাসন।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, সহকারি কমিশনার (ভূমি) শেখ জাবের আহম্মেদ, সরকারি কলেজের অধ্যক্ষ হবিবর রহমান, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, জাতীয় পার্টির সভাপতি মোখলেসুর রহমান প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কর্মশালায় পুলিশ, আনসার, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, ঔষুধ ব্যবসায়ী ও গণমাধ্যমকর্মীসহ ১৫০ জন ব্যক্তি অংশ নেন। মাল্টি প্রজেক্টরের মাধ্যমে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আশরাফুল হক প্রশিক্ষণ প্রদান করেন।

কর্মশালায় মাদক সেবন রোধ করে একটি সুস্থ্য সুন্দর জীবন গড়ে তুলতে মাদক অপব্যবহারে রোধকল্পে সামাজিক আন্দোলন অপরিহার্য। এ সমন্বিত কাজে আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি, মসজিদের ইমাম, শিক্ষক ও সাংবাদিকরা কি কি ভূমিকা রাখতে পারে তার উপর বিশদ গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।।

পোস্টটি শেয়ার করুনঃ