নিজস্ব প্রতিনিধি:

আসছে উপজেলা পরিষদ নির্বাচন সেই নির্বাচনে কালিয়াকৈর উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন , জনসমর্থনে এগিয়ে আছেন বলে তিনি ও তার সমর্থকরা দাবি করেন।
অধ্যাপিকা জায়েদা নাসরিন এর বিশ্বাস্ত একজন কর্মী জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর পৌর শাখা কমিটির শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মো: জাহিদ হাসান এর এক সাক্ষাৎকারে বলেন বাংলাদেশ আওয়ামিলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির সদস্য ও কালিয়াকৈর উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান হওয়ার পর থেকে ভূমিদস্যু / মাদক / সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলে তিনি কঠোর ভূমিকা পালন করেছেন। কালিয়াকৈরে প্রতিটি ইউনিয়নের রাস্তাঘাট কালভার্ট ব্রিজ নির্মাণে তদারকি করে যাচ্ছেন তাই আমি আশাবাদী কালিয়াকৈরের জনগণ এই বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।
রাস্তাঘাট নির্মাণে অগ্রণী ভুমিকা পালন করিবেন তার অবদান অনেক তৃর্নমুলের কর্মীদের সব সময় খোজ খবর রাখেন অধ্যাপিকা জায়েদা নাসরিন , সব সময় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ স্বপক্ষের সৎ নিষ্ঠাবান ব্যক্তি । তিনি সাধারণ মানুষের দুঃখ কষ্ট বুঝেন ও দলমত নির্বিশেষে সব সময় সকলের পাশে থাকার চেষ্টা করেন ।

কালিয়াকৈর বাসী অধ্যাপিকা জায়েদা নাসরিন কে উপজেলার আবারও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তাই অধ্যাপিকা জায়েদা নাসরিন এর পক্ষে মো: জাহিদ হাসান সকলের কাছে দোয়া ও সমর্থন চাইছেন ।

পোস্টটি শেয়ার করুনঃ