মোঃকামরুজ্জামান রুবেল ( বিশেষ প্রতিনিধি) ময়মনসিংহের নান্দাইলে বৃহৎ সামাজিক শিক্ষামূলক সেচ্ছাসেবী সংগঠন মরহুম আব্দুল জলিল মানব কল‍্যান ফাউন্ডেশন এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে আচারগাও উচ্চ বিদ‍্যালয়ে ১০০ ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিনামুল্যে বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া।

বিশেষ অতিথি ছিলেন নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সম্মানিত সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক জাকির ভূইঁয়া, উক্ত স্কুলের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক,সহকারি শিক্ষক নজরুল ইসলাম, মকবুল হোসেন,আজিজা মেডাম।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন আজ জাতির পিতার বঙ্গবন্ধুর কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৫৯তম জন্মদিন। মরহুম আব্দুল জলিল মানব কল‍্যান ফাউন্ডেশন একটি বৃহৎ সেচ্ছাসেবী সংগঠন।

নান্দাইলে বিভিন্ন সময়ে এই সংগঠন মানবতার কাজ করে আসছে। সংগঠনের প্রতিষ্ঠা চেয়ারম্যান আশরাফুল জামান রিপনকে আমি মন থেকে অভিনন্দন জানাই এরকম একটি অনুষ্ঠান করার জন‍্য। এই সংগঠনের জন‍্য আমার ব‍্যক্তিগত পক্ষ থেকে সবসময় সহযোগিতা থাকবে। অনুষ্ঠান পরিচালনা করেন ফাউন্ডেশন এর চেয়ারম্যান আশরাফুল জামান রিপন।

পোস্টটি শেয়ার করুনঃ