মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে সিএনজি মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ সিএনজি যাত্রী নিহত হয়েছে আর সিএনজি ড্রাইভার গুরুতর আহত হয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বৃহস্পতিবার সকালে ২৯শে ফেব্রুয়ারী বেলকুচি থানাধীন আমবাড়ীয়া নামক স্থানে সয়দাবাদ টু এনায়েতপুর রোডে বেলকুচিমুখি সিএনজি ও সায়দাবাদমুখি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
ঘটনাস্থলে গিয়ে জানা যায় আহত সিএনজি চালক সিরাজগঞ্জ সদর থানার পোড়াবাড়ি গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মোঃ রাজু সেখ, অন্যদিকে নিহত বৃদ্ধের কোন পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনার সাথে জড়িত মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় এবং সিএনজি বেলকুচি থানা হেফাজতে আছে। রাস্তায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক নজরদারি অব্যাহত আছে। এ বিষয়ে বেলকুচি থানা ওসি তদন্ত আব্দুল বারিক জানান, বেলকুচি থানাধীন রাজাপুর ইউনিয়নে বেলকুচি টু সিরাজগঞ্জ গামী আঞ্চলিক মহাসড়কে আমবাড়িয়া নামক স্থানে সকাল অনুমান ০৭’০০ ঘটিকায় সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন অজ্ঞাত পুরুষ বয়স (৬৫) বৃদ্ধ মানুষ মারা গিয়েছে। লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। তবে লাশের কোন পরিচয় সন্ধান মেলেনি, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস এবং সিএনজি উদ্ধার করা হয়েছে, রাস্তায় গাড়ি চলাচল স্বাভাবিক আছে। উক্ত ঘটনায় আইনের কার্যক্রম প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ