মোহাম্মদ রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুর বিরামপুরে রাতের আঁধারে ট্রান্সফরমার শরীর ঘটনা ঘটেছে বলে জানা যায়। আজ (১৯ ডিসেম্বর ২০২২) দিনাজপুর বিরামপুরে রবিবার দিবাগত রাতে সেচ পাম্পের ৩টি ট্রান্সফরমার চুরি হয়েছে।
এ বিষয়ে বিরামপুর থানার জিডি সূত্র মোতাবেক জানা যায় যে,উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের কানজগাড়ী গ্রামের মৃত:আব্দুল আজিজের ছেলে রফিকুল ইসলাম উক্ত জিডিতে উল্লেখ করেন, বলরামপুর মৌজায় তার একটি পানি সেচের অগভীর নলকুপ রয়েছে। রবিবার দিবাগত রাত ১১টা পর্যন্ত তিনি সেই অগভীর নলকুপ পাহারা দিয়ে বাড়িতে চলে যায়। সোমবার সকালে গিয়ে দেখেন তার অগভীর নলকুপের বৈদ্যুতিক লাইনের তিনটি ৩০ কেবি ট্রান্সফরমার কে বা কারা রাতে চুরি করে নিয়ে গেছে। উক্ত ৩টি ট্রান্সফরমারের মূল্য প্রায় ২ লক্ষ টাকা। এঘটনায় তিনি সোমবার বিরামপুর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।
এমন ঘটনায় এলাকার অন্যান্য সেচ পাম্পে মালিকরা ট্রান্সফরমার নিয়ে উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। এ বিষয়ে বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান,চুরির বিষয় অভিযাগ পেয়েছি এবং চুরি যাওয়া ট্রান্সফরমার উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ