এমডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুর বিরামপুরে ফিলিং স্টেশনে তেলের রিজার্ভ ট্যাংকে আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি বিরামপুরে শারমিন ফিলিং স্টেশনে তেলের রিজার্ভ ট্যাংকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ফিলিং স্টেশনের মালিক অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন। আজ বুধবার (২৭ ডিসে :-২৩) বিকেল ৩টায় উপজেলার দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের পাশে রেলগুমটি সংলগ্ন শারমিন ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।
এসময় পাম্পের কর্মচারী মঞ্জুরুল ইসলাম বলেন, বিকেল সাড়ে ৩টা দিকে তেলভর্তি একটি লরি থেকে তেল খালাসের কাজ করছিলাম। হঠাৎ সেখানে আগুন ধরে যায়। কীভাবে ধরেছে বুঝতে পারিনি। শারমিন ফিলিং স্টেশনের কর্মচারীদের বরাত দিয়ে বিরামপুর ফায়ার সার্ভিসের কমান্ডার হিসি কান্ত রায় জানান,দুপুরে বিরামপুর রেলগেট এলাকায় শারমিন ফিলিং ষ্টেশনে তেলের ডিপোতে আগুন লাগে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় একঘণ্টা সময়ের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে আনেন। শারমিন ফিলিং স্টেশন মালিক সাজ্জাদ হোসেন বলেন,একেকটি ট্যাংকে ৯ হাজার করে তিনটিতে ২৭ হাজার লিটার তেল ছিল। এতে আমার প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান। উক্ত বিষয়ে কি ভাবে আগুনের সূত্রপাত এবং নাশতা কিনা জানতে চাইলে তিনি বলেন,এবিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। এবিযয়ে জেলা ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক আমিরুল ইসলাম বলেন,কি কারণে আগুনের সূত্রপাত তা সিসি ক্যামেরা পর্যালোচনা করে দেখা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ