এম,ডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুর বিরামপুরে জামা কিনে না দেওয়া কে কেন্দ্র করে, অভিমানে বিষ পানে রিমু আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা ঘটনা জানা গেছে।
নিহত রিমু আক্তার উপজেলার বিনাইল ইউনিয়নের বিনাইল উত্তরপাড়া গ্রামের মোসলেম ইসলামের মেয়ে। স্থানীয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী। আজ রবিবার ( ৪ জুন ) তাদের বাড়িতে ফেরিওয়ালা গেলে সে তার মায়ের কাছে একটি জামা কিনে দেওয়ার বায়না করে। কিন্তু তার মা জামা কিনে না দেওয়ায় সে অভিমান করে বিকেলে বাড়িতে থাকা কীটনাশক পান করেন।
এসময়,পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে । সোমবার সকালে কর্তব্যরত চিকিৎসক রিমু দিনাজপুর মেডিকেলে রেফার্ড করে। দিনাজপুর মেডিকেলে নেওয়ার পথে সোমবার (৫ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে আমবাড়ি নামক স্থানে পৌছালে সেখানে তার মৃত্যু হয়। এবিষয়ে
বিরামপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় বিরামপুর থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। পরিবার ও আত্মীয় স্বজনের কার কোন সন্দেহ বা অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়না তদন্তে দাফনের জন্য হস্তানান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ