মোঃ সোহেল মিয়া, বিশেষ প্রতিনিধি :
কি‌শোরগ‌ঞ্জের বাজিতপু‌রে কিশোর অটো চালককে হত্যা ক‌রে অ‌টো‌রিকশা ছি‌নি‌য়ে নি‌য়ে‌ছে দুর্বৃত্তরা। বুধবার (৩০ ন‌ভেম্বর) সকা‌লে উপ‌জেলার সরারচর এলাকায় রাস্তার পাশে ধানক্ষেত থে‌কে ম‌নির হো‌সেন ওর‌ফে ফয়সাল (১৭) না‌মে এক কি‌শোরের মর‌দেহ উদ্ধার ক‌রেছে বাজিতপুর থানা পুলিশ।

নিহত ম‌নির হোসেন ফয়সাল উপ‌জেলার সরারচর ইউ‌নিয়‌নের মজলিশপুর গ্রা‌মের সাইফুল ইসলা‌মের ছে‌লে।

সাইফুল ইসলাম জানান, প‌রিবা‌রের ভরণ‌পোষণ চালা‌তে কি‌শোর এই বয়‌সেই অটো‌রিকশা চালানো‌কে পেশা হি‌সে‌বে বে‌চে নেয় ফয়সাল। মঙ্গলবার সন্ধ্যার দি‌কে কে বা কারা ফয়সালকে মোবাইলে ফোন করে ভাড়ার কথা ব‌লে বা‌ড়ি থে‌কে ডে‌কে নেয়। এরপর থে‌কেই তার কোনো খোঁজ পাওয়া যা‌চ্ছিল না। রাতভর তা‌কে বি‌ভিন্ন স্থা‌নে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকাল ৮টার দি‌কে সরারচর উপ‌জেলার সুজাতটপুর গ্রা‌মের কা‌ছে উজানচর-বা‌জিতপুর সড়‌কের পা‌শে এক‌টি ধান‌ক্ষে‌তে মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে পু‌লি‌শকে খবর দেয় এলাকাবাসী।

কিশোরগঞ্জের পু‌লিশ সুপার মোহাম্মদ রা‌সেল শেখ, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (অপরাধ) নূ‌রে আলম সি‌দ্দিকীসহ পু‌লি‌শের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থ‌লে গি‌য়ে নিহ‌তের মর‌দেহ উদ্ধার ক‌রে।

ঘটনাস্থল প‌রিদর্শন শে‌ষে পু‌লিশ সুপার মো. রা‌সেল শেখ জানান, অ‌টো‌রিকশাটি ছিনতাই‌ কর‌তেই কি‌শোর ফয়সাল‌কে গলায় কাপড় ও র‌শি পেঁচি‌য়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হ‌চ্ছে। হত্যাকারী‌দের ধর‌তে অ‌ভিযান চল‌ছে বলে উল্লেখ করেন, সংঘবদ্ধ চক্রটিকে দ্রুত গ্রেপ্তার করা হ‌বে।
বা‌জিতপুর থানার ইনচার্জ ও‌সি মোহাম্মদ শ‌ফিকুল ইসলাম জানান, নিহ‌তের মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য কি‌শোরগঞ্জ জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পা‌ঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় বা‌জিতপুর থানায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে।

পোস্টটি শেয়ার করুনঃ