তানিয়া আক্তার, নাটোর প্রতিনিধ:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নাটোরের বাগাতিপাড়ায় নানা কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত¡রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কেন্দ্রীয় প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাইমেনা শারমীন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান, উপজেলা আওয়ামী লীগ, বাগাতিপাড়া পৌরসভা, উপজেলা পরিষদ, উপজেলা আনসার কমান্ড, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌর আওয়ামী লীগ, বাগাতিপাড়া সরকারি কলেজ, মহিলা ডিগ্রী কলেজ এবং বিএম কলেজসহ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান সমূহ জাতির শ্রেষ্ঠ সন্তানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি শেষে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম বিষয়ে আলোচনা সভা এবং শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
সভায় বঙ্গবন্ধুকে বাঙালি জাতির সবচেয়ে সফল ও সার্থক নেতা উল্লেখ করে প্রধান অতিথি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, তিনি আমাদের চলার পথের বাতিঘর হয়ে থাকবেন। তাঁর আদর্শ ও দর্শন আমরা যতদিন অনুসরণ করে চলবো ততদিন এ জাতি পিছু পা হবে না। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীনতা পেতাম না। স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দেওয়া আমাদের অঙ্গীকার হোক।

পোস্টটি শেয়ার করুনঃ