নিজস্ব প্রতিনিধি:
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে কালিয়াকৈর পৌর সভা এলাকায় বসবাসরত সকল পেশাজীবি সহ দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন
জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর পৌর শাখা কমিটির মো: জাহিদ হাসান।

নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে এক বার্তায় তিনি বলেন,’বাংলা নববর্ষ বাঙালি জাতির সর্বজনীন ও অসাম্প্রদায়িক সাংস্কৃতিক উৎসব যা বাঙালির জীবনাচার চিন্তা -চেতনা,সাংস্কৃতি ও ঐতিহ্যের সাথে মিশে আছে একাকার হয়ে। প্রতিবছর পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতি ও জাতিসত্তা বিকাশের প্রবল শক্তি নিয়ে উপস্হিত হয়।
মো: জাহিদ হাসান আশা ব্যক্ত করে বলেন, অতীতের গ্লানি, দুঃখ, জরা মুছে অসুন্দর ও অশুভকে পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে বাংলা নববর্ষ-১৪২৯ সকলের জীবনে আরও সমৃদ্ধি বয়ে আনবে। সেই সাথে নতুন বছরে সকল বাঙ্গালীকে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ ভাবে সকল ভেদাভেদ ভুলে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান বাংলা নববর্ষের শুভেচ্ছার পাশাপাশি
কালিয়াকৈর পৌর বাসি সহ সকলকে সুস্থ্য সুন্দর ভাবে জীবন যাপন করার আহবান জানান। পরিশেষে মো: জাহিদ হাসান শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর পৌর শাখা দেশবাসীর কাছে প্রধানমন্ত্রী সহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া চেয়েছেন।বাংলা নববর্ষ ১৪৩১ আমাদের সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি-মহান সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করছি। সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

পোস্টটি শেয়ার করুনঃ