মাদারীপুর জেলা প্রধান

মাদারীপুরের কালকিনিতে মোঃ শহিদ হাওলাদার নামে এক অসহায় কৃষকের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে নগদ অর্থসহ প্রায় আট লক্ষাধীক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। শুক্রবার দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর ইউনিয়নের দক্ষিন চর আইরকান্দি গ্রামের লালচান হাওলাদারের অসহায় কৃষক ছেলে শহিদ হাওলাদারের বসতঘরের একটি রুমে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে। সেখান থেকে আগুন মূহুর্তের মধ্যে পুরো ঘরে ছড়িয়ে পরে। পরে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন প্রায় ঘন্টা ব্যাপী প্রানপন চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তাৎক্ষনিক ঐ অসহায় কৃষকের বসতঘরে রাখা নগদ অর্থসহ প্রায় ৮ লক্ষাধীক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ভূক্তভোগী মোঃ শহিদ হাওলাদার কান্নাজড়িত কণ্ঠে বলেন, আগুনে আমার প্রায় ৮ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। আমি এখন কিভাবে বাঁচবো।
রমজানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দিন বলেন, অসহায় কৃষক শহিদ হাওলাদারের বসতঘরে অগ্নিকান্ডে প্রায় ৮ লক্ষাধীক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে আমরা ধারনা করছি।

পোস্টটি শেয়ার করুনঃ