মোছাঃ শারমিন আক্তার বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে শ্যামলী বাস চাপা দিলে দুটি ভটভটি মুখোমুখি সংঘর্ষে হয়ে আল আমিন (৩২), গোপাল সরকার (২৮) ও নাঈম নামের ৩জন নিহত হয়েছে।

এ ঘটনায় নাজমুল (২৪) নামের ১জন আহত হয়েছেন। নিহতরা হলেন শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গড়েরবাড়ী এলাকার খেজু প্রামানিকের ছেলে ভটভটি চালক আলামিন ও শেরপুর পৌরসভার কর্মকার পাড়া এলাকার ভটভটি চালক গোপাল সরকার ও শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার নাঈম।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ভবানীপুর ইউনিয়নের ভোগা বটতলা ইতালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান লোড করে শেরপুরে আসার পথে ঘোগাবটতলা ইতালির নামক স্থানে পৌঁছালে ঢাকা গামী শ্যামলী পরিবহনের বাসটি তাকে চাপ দেয়।

এতে অপর দিক থেকে আশা মনোহারি খাদ্য সামগ্রী আরেকটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে দুই ভুটভুটি চালক নিহত হয় ও ভটভটিতে থাকা দুইজন গুরুতর আহত হয়।

আহত দুজজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে নাঈমকে চিকিৎসক মৃত ঘোষনা করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনার স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার জানান, শ্যামলী বাসটি (ঢাকা মেঃ বঃ ১৪-৪৮৪৭) আটক রয়েছে ডাইভার ও হেলপার পালিয়ে যায় তাদেরকে আটক করা যায়নি।

আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ