নিজস্ব প্রতিবেদক :

কালিয়াকৈর উপজেলা সহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামিলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির বিপ্লবী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম (তুষার)।

তিনি সকল পেশাজীবি শ্রমিক ভাই বোনদের এবং এলাকা বাসীসহ দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

উদিয়মান তরুণ, সৎ, যোগ্য, মেধাবী ও পরিশ্রমী জনপ্রিয় বাংলাদেশ আওয়ামিলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির বিপ্লবী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম (তুষার)।
ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দু’টি ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম হচ্ছে ঈদুল ফিতর।বিশ্বের সমগ্র মুসলিম উম্মারা মহান আল্লাহর হুকুমে পুরো একটি মাস সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহপাকের নৈকট্যলাভ ও গুণামাফের আশায়, বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতে পাথেয় সংগ্রহে ঈদুল ফিতর উৎসবটি পালন করে থাকেন। ঈদুল ফিতরের উৎসবটি সারা জাহানের মুসলিম মানব জাতির মনে আনন্দময় ও জাগরণ ঘটায়। সকল মুসলিম উম্মাদের আত্মাকে মিলনবোধে উজ্জীবিত করে। তাই ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে-মানুষে মহামিলন ঘটায় এবং সৃষ্টি করে পরস্পরের প্রতি আন্তরিকতা।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল শ্রেণি পেশার মানুষকে। সৌহার্দ্ধ-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হোক আমাদের মূলনীতি।

বাংলাদেশ আওয়ামিলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির বিপ্লবী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম (তুষার)

আরো বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি সুধায় ভরে উঠুক বিশ্ব মুসলিম সমাজ। দেশপ্রেম ও মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। তাই আসুন সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই। আমরা সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। মহান আল্লাহ তালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারা প্রবাহিত হোক প্রতিটি মানুষের জীবনে।

সিয়াম সাধনা ও ঈদুল ফিতরের উছিলায় বিশ্বের সকল মুসল্লিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে যেন আল্লাহপাক গুণা মাফ করে দেন ও হেদায়াত নছিব করেন, এই প্রার্থনা করে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান,
বাংলাদেশ আওয়ামিলীগ কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির বিপ্লবী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম (তুষার)।

পোস্টটি শেয়ার করুনঃ