বিশেষ প্রতিনিধিঃ
নান্দাইলে জসিম উদ্দিন (৬৬) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিজ বানাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়ঃ জসিম উদ্দিনের সাথে তারই ছোট ভাই বাহার উদ্দিনের মধ্যে বাড়ির পুকুরের পাড় নিয়ে বিরোধ ছিল। মঙ্গলবার দুপুরের দিকে জসিম উদ্দিনের পুত্রবধু আজিজুল ইসলামের স্ত্রী শরিফা বেগম পুকুর পাড়ের তাল গাছের পাতা কেটে নেয়। এতে বাহার উদ্দিন ক্ষিপ্ত হয়ে শরিফাকে গাল-মন্দ করে৷ এক পর্যায়ে জসিম উদ্দিন পুত্র বধুকে আনতে গেলে তাকে মারধর করে। গুরুতর আহত অবস্থায় পাশের একটি লাউ গাছের মাচার নিচে ফেলে রাখে।

জসিম উদ্দিনের স্ত্রী স্বামীকে লাউ গাছে নিচে পড়ে থাকতে দেখতে চিৎকার দেয়। এতে আশে পাশের লোকজন উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। জরুরী বিভাগে কর্মব্যরত চিকিৎসক জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করে৷

নিহত জসিম উদ্দিনের পুত্র আজিজুল ইসলাম জানান, আমার বাবাকে পূর্বপরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি আমার বৃদ্ধ বাবা হত্যার বিচার চাই।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়ছে।

পোস্টটি শেয়ার করুনঃ