তানিয়া আক্তার, নাটোর প্রতিনিধি:
নাটোরের রানী ভাবনীর রাজবাড়ি চত্বরে বয়েরা গাছের ডাল ভেঙ্গে পড়ে রাজু নামে ১২ বছরের এক নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে এই মমার্ন্তিক ঘটনাটি ঘটে। নিহত রাজু তার এক সহপাঠির সাথে রাজবাড়িতে বেড়াতে গিয়েছিল। সে শহরের বলারি পাড়া এলাকার জনৈক রাজেনের ছেলেএবং স্থানীয় একটি আনন্দ স্কুলের ৫ শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শিরা জানায়, আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে রাজু তার এক সহপাঠির সাথে রাজবাড়ি চত্বরের উন্মুক্ত মঞ্চ এলাকায় ঘোরাঘুরি করছিল। মুক্ত মঞ্চ এলাকার ৪ নং স্পটে বিভিন্ন খেলনার দোকানের সামনে দাঁড়িয়ে থাকার সময় একটি বয়েরা গাছের ডাল ভেঙ্গে রাজুর মাথার ওপর পড়লে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সহকারী কমিশনার ( ভুমি ) নাটোর সদর মোঃ জুবায়ের হাবিব বলেন, এই মর্মান্তিক ঘটনায় নাটোরের জেলা প্রশাসন শোকাহত। দুর্ঘটনার ঘটার পর পরই তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতাল এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া সহ চিকিৎসা বাবদ সর্বাত্মক সহযোগীতা করা হয়। পরবর্তীতে রাজশাহী থেকে মৃতদেহ আনার পর তার পরিবারকে সহায়তাসহ যাবতীয় ব্যবস্থা করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ