তানিয়া আক্তার
স্টাফ রিপোর্টার

নাটোরে পাওনা টাকা চাওয়ায় কালাম নামে ৪০ বছর বয়সী এক কলা চাষীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষ কামাল হোসেনের বিরুদ্ধে। বুধবার (১২ জুলাই) সকাল ৭টার দিকে সদর উপজেলার কাফুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত কালাম কাফুরিয়া গ্রামের রিফিউজি পাড়া এলাকার জনৈক আব্দুর রাজ্জাক কানুর ছেলে। অভিযুক্ত কামাল হোসেন একই গ্রামের পশ্চিম পাড়া এলাকার শুকচানের ছেলে। এলাকাবাসী জানায় কলা ব্যবসায়ী কালাম যখন কামালের কাছে তার পাওনা টাকা চায় তখন কামাল প্রকাশ্যে তাকে পিটিয়ে হত্যা করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত রমজান মাসে কাফুরিয়া বাজারের কলা ব্যবসায়ী কামাল হোসেন একই এলাকার দরিদ্র কলা চাষী মোঃ কালামের কাছ থেকে ২ লাখ টাকার কলা কিনে। কলা কেনার পর থেকেই কামাল হোসেন টাকা পরিশোধ করতে নানা টালবাহানা শুরু করে। বুধবার ১২ জুলাই সকাল ৭টার দিকে কামালের সঙ্গে দেখা হলে কালাম তার পাওনা টাকা চায়। এনিয়ে দুজনের মধ্যে বাক বিতোন্ডা শুরু হয়। বাক বিতোন্ডার এক পর্যায়ে কামাল হোসেন পাশে খড়ির আড়ৎ থেকে খড়ির একটা মোটা ডাল হাতে নিয়ে কলা চাষী কালামকে মারপিট করে। এতে কালাম আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় উপস্থিত লোকজন কালামকে সাহায্য করতে এগিয়ে গেলে কামাল হোসেন দৌড়ে পালিয়ে যায়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহমেদ কলা চাষীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেণ করা হয়। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ