উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ
নওগাঁর ধামইরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৬জন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। রবিবার রাতে উপজেলার ফতেহপুর বাজার ও বড়থা বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব। আটক আসামিরা হলো-উপজেলার বড়থা পূর্বপাড়া এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে মো. পলাশ হোসেন (৩৮) ও মো. মোজাম্মেল হক বাবলুর ছেলে মো. রুবেল হোসেন কাজল (৩৩) এবং ফতেপুর বাজারের আবুল কালাম আজাদ এর ছেলে মো. আবু সাঈদ (২৬),
খায়রুল ইসলামের ছেলে মো. মিলন রানা (৩০) ও চৈতন্যপুর এলাকার মিজানুর রহমানের ছেলে মো. জামিল হোসেন (২৬) এছাড়াও পার্শ্ববর্তী পাটিআমলাই এলাকার সোলায়মান আলীর ছেলে মো. ওলিউল হোসেন (৩১)।
বিজ্ঞপ্তিতে আরো জানান র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে ১৪ জানুয়ারি রাতে ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের হাতেনাথে আটক করা হয়।
আটক আসামিরা বিভিন্ন এলাকার বাজারে তাদের দোকানে নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্ক এ অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে আসছিল। এসময় তাদের নিকট থেকে কয়েকটি কম্পিউটার, হার্ডড্রাইভসহ বেশ কিছু ডিভাইস জব্দ করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ