উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ
ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উৎসব মুখোর পরিবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ধামইরহাট উপজেলা শাখার আয়োজনে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি মো. জাবিদ হোসেন মৃদুর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমে অংশ নিতে এসে বক্তারা নিজেদের অভিপ্রায় ব্যক্ত করেন। সে সাথে আওয়ামী যুবলীগকে সু-সংগঠিত করতে চলমান কার্যক্রম আরো গতিশীল করাসহ সকলের ঐকবদ্ধ প্রচেষ্টাকে তরান্বিত করে তোলার আহবান জানান। নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে জনগণের কাছে সরকারের উন্নয়ন-সমৃদ্ধি তুলে ধরে আওয়ামী যুবলীগকে এগিয়ে নেওয়ার আহবান জানান দলীয় নেতারা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মো. আবু ইউছুফ মুর্তজা রহমান, ৫নং আড়ানগর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সাখাওয়াত হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন (সাদ্দাম), উপজেলা যুবলীগের সকল সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সম্পাদক সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পোস্টটি শেয়ার করুনঃ